ফ্রান্স আওয়ামী লীগ এর নব কমিটি কে শুভেচ্ছা জানিয়েছেন জার্মান আওয়ামী লীগ

| মে 11, 2016 | 0 Comments

AL FR 11ইউরোবিডি কমিউনিটি সংবাদ/ / ফ্রান্স আওয়ামী লীগের নব গঠিত কমিটির সভাপতি মহসিন উদ্দিন খান লিটন ও সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ কে শুভেচ্ছা সহ অভিনন্দন জানিয়েছেন জার্মান আওয়ামী লীগ এর সকল নেতা কর্মীর পক্ষ থেকে জার্মান আওয়ামী লীগ এর সভাপতি এ , কে,এম,বশুরুল আলাম সাবু এবং জার্মান আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক শেখ বাদল আহমেদ । বহু প্রতিক্ষিত ফ্রান্স আওয়ামী লীগের সম্মেলন দীর্ঘ ৬ বছর পর গত ৮ই মে ২০১৬ অনুষ্ঠিত হয় সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের  সভাপতি  অনিল দাশ গুপ্ত ও  সাধারণ সম্পাদক  এম এ গণির উপ্পস্তিতে।

মহসিন উদ্দিন খান লিটনকে সভাপতি, দিলওয়ার হোসেন কয়েছ কে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষনা করা হয় এবং আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করার নির্দেশনা দেন সর্ব সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগ।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের যগ্ম সাধারণ সম্পাদক এম. নজরুল ইসলাম, জার্মান আওয়ামী লীগ এর সভাপতি এ, কে,এম,বশুরুল আলাম সাবু , জার্মান যুব লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি আমানুল্লাহ ইসলাম , যুক্তরাজ্য আওয়ামী লীগের যগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধরী যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতা ও সর্ব ইউরোপীয়ান বঙ্গবন্ধু পরিষদের যগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম শামিম , সুইডেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড্ঃ ফারহাদ আলী , এবং নূর এ আসলাম চাইনিজ , গ্রীস আওয়ামী লীগ এর সভাপতি মান্নান মাতব্বর , সহ সভাপতি জাকির হসসাইন , ডেনমার্ক আওয়ামীলীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু, সাধারন সম্পাদক মাহবুবুর রহমান ও সহসভাপতি মিজানুর রহমান খোকন সহ সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের অনেক নেতৃবৃন্দ ।

ফ্রান্স আওয়ামী লীগের নব গঠিত কমিটির সভাপতি মহসিন উদ্দিন খান লিটন ও সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ সহ সকল নেতৃবৃন্দ কে শুভেচ্ছা সহ অভিনন্দন জানিয়েছেন জার্মান আওয়ামী লীগের নেতৃবৃন্দ। যাদের মধ্যে , জার্মান আওয়ামী লীগ এর সহসভাপতি নূর এ হাস্নাত সিপন , সহসভাপতি ইয়উনুস খান , সহসভাপতি জাকির হসসাইন , জার্মান আওয়ামী লীগ এর জুগ্ন সাধারণ সম্পাদক যাহিদুল ইসলাম পুলক , হাকিম টিটু , আনিস তালুকদার , জার্মান আওয়ামী লীগ এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নোমান হামিদ । জার্মান যুব লীগ এর কাইসারুল আলাম , যুগন্ম সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম্‌, নজরুল ইসলাম।

Category: Community France, Community German, Community news 1st page, Scroll_Head_Line, ইউরোবিডি কমিউনিটি সংবাদ

About the Author ()

Leave a Reply