• ১৯ বৈশাখ ,১৪৩১,02 May ,2024
  • ব্রেকিং নিউজ : বাংলাদেশের রিকশাচিত্র পেল ইউনেস্কোর অপরিমেয় সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি

বেইজিং আন্তর্জাতিক বিমানবন্দরে বিস্ফোরণ!

| জুলাই 20, 2013 | 0 Comments

ইউরোবিডি২৪নিউজঃ চীনের বেইজিং আন্তর্জাতিক বিমানবন্দরে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শনিবার গ্রিনিচমান সময় ১০টা ৩০ মিনিটে বেইজিং আন্তর্জাতিক বিমানবন্দরে বিস্ফোরন ঘটে। এ বিস্ফোরণের ঘটনায় একজন আহত হয়েছে বলে জানা গেছে, অন্য কেউ আহত হবার ঘটনা জানা যায়নি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানায়, বেইজিং আন্তর্জাতিক বিমানবন্দরে ৩ নাম্বার টার্মিনালের প্রবেশদ্বারে হুইল চেয়ারে বসা এক ব্যক্তি এই বিস্ফোরণ ঘটান। ওই ব্যক্তি স্বয়ং আহত হয়েছেন।

চীনের মাইক্রোব্লগ উইবোতে পোস্ট করা ছবিতে দেখা যায়, হুইল চেয়ারে বসা গাঢ় কালো চুলের এক ব্যক্তি বিস্ফোরণের আগে একটি সাদা প্যাকেট হাতে করে উঁচিয়ে ধরেন। বিস্ফোরণের পর ওই ব্যক্তিটি হুইল চেয়ার থেকে পড়ে মেঝেতে পড়ে যান। বিমানবন্দরের কর্মকর্তারা তাকে উঠতে সাহায্য করেন। তার শারীরিক অবস্থা এখনো জানা যায়নি।

চীনের বেইজিং আন্তর্জাতিক বিমানবন্দরে বিস্ফোরণ ঘটিয়েছেন এই ব্যাক্তি

চীনের রাষ্ট্রীয় টেলিভিশন সিসিটিভি বিস্ফোরণকারীর পরিচয় প্রকাশ করেছে। সিসিটিভি জানিয়েছে, বিস্ফোরণকারী জি ঝংশিং দেশের উত্তর-পূর্বাঞ্চলের শানদং প্রদেশের নাগরিক। সে গানপাউডারে একটি প্যাকেটের বিস্ফোরণ ঘটিয়েছেন। তাকে হাসপাতালে নেয়া হয়েছে।

জানা যায়, বিস্ফোরণের পর ধোঁয়ায় ভরে যায় টার্মিনাল। বিস্ফোরণে প্রচণ্ড শব্দ হয়েছে। বর্তমানে, ঐ স্থানে মেডিকেল কর্মকর্তা ও পুলিশ জরুরি সেবা দিচ্ছেন।

Category: 1stpage, Scroll_Head_Line, আন্তর্জাতিক, প্রচ্ছদ, শীর্ষ সংবাদ

About the Author ()

Leave a Reply