গ্রীস বিএনপির বিক্ষোভ সভা এবং দূতাবাস ঘেরাও কর্মসূচী পালন

| ডিসেম্বর 5, 2013 | 0 Comments

ইউরোবিডি কমিউনিটি সংবাদ:

এ কে জামান: ইউরোপ থেকে বিভিন্ন দেশের ধারাবাহিক প্রবাসী আন্দোলনের পথ ধরে গ্রীস বিএনপি, গ্রীস জিয়া পরিষদ, গ্রীস যুবদল এর আয়োজনে গত ৩রা ডিসেম্বর স্থানীয় নূরা রেষ্টুরেন্টে প্রতিবাদ সমাবেশ আয়োজন করা হয়।

গ্রীস বিএনপির সভাপতি আনোয়ার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গ্রীস বিএনপি কার্যকরী পরিষদের প্রধান উপদেষ্টা চন্দন উদ্দীন চেীধুরী। সভাপরিচালনা করেন গ্রীস বিএনপির সাধারন সম্পাদক ্্ওসমান গনি কামাল।

সভায় আরো বক্তব্য রাখেন জিএম মোখলেসুর রহমান, আমিমুর রহমান সুফী, মোতাব্বির হোসেন, সিদ্দিকুর রহমান,  লোকমান বাদশাহ, মোহাম্মদ আলী লিটন, সাইদুর রহমান, সভাপতি জাকির হোসেন,  জাহাংগীর আলম মিলন, তোফাজ্জেল হোসন সবুজ এবং ইসমাইল প্রধান রানা, মেজবাহ উদ্দিন, হুমায়ুন আহমেদ, মাহাবুব আলম, স্বপন পটোয়ারী,  সারোয়ার আলম প্রমুখ।

 সভায় বক্তার গনতন্তের স্বার্থে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবীতে প্রবাস থেকে আন্দোলন গড়ে তোলার আহবান জানান।  এছাড়্ওা ৪ ডিসেম্বর গ্রীস দূতাবাস ঘের্ওা কর্মসূচী পালন করা হয়। সভাপতি আনোয়ার হোসনের নেতৃত্বে অসংখ্য নেতাকমী এই কর্মসূচীতে অংশগ্রহন করে এবং সরকারী বিরোধী শ্লোগান দেয়। পরে দূতাবাস কাউন্সিলার লোকমান হোসেনকে গ্রীস বিএনপির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে স্মারকলিপি প্রদান করা হয। পরে বিএনপি নেতৃবৃন্দ রাষ্ট্রদূতের সাথ্ওে সৌজন্য স্বাক্ষাতে মিলিত হন।

Category: Community Greece, ইউরোবিডি কমিউনিটি সংবাদ

About the Author ()

Leave a Reply